Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ২:২১ পিএম

পিরোজপুরের নাজিরপুরে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে সুজন শেখ (১৬) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শনিবার ভোরে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সুজন উপজেলার বৈঠকাটার জুলহাস শেখের ছেলে। সে স্থায়ীভাবে উপজেলার মাটিভাঙ্গা এলাকায় দাদীর কাছে থাকে। গুরুতর অসুস্থ শিশুটি জেলা হাসপাতালে চিকিৎসাধীন।

নির্যাতিতা শিশুটির মা ও পরিবার জানান, সুজন শেখ গত ২৬ সেপ্টেম্বর বিকেলে নিজ বাড়ি থেকে ডাব খাওয়ানোর কথা বলে শিশুটিকে ডেকে তার দাদীর ঘরে নিয়ে ধর্ষণ করে। পরের দিন শিশুটি তার মাকে বিষয়টি জানালে চিকিৎসার জন্য তাকে হাসপাতালে নিয়ে যান তিনি।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক কাজী ইসমত জাকিয়া (এ্যানী) জানান, শিশুটিকে চিকিৎসার জন্য শুক্রবার রাতে হাসপাতালে নিয়ে আসা হলে তার অবস্থা আশঙ্কাজনক মনে হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে পিরোজপুর জেলা হাসাপাতালে পাঠানো হয়েছে।

থানার ওসি মো. মুনিরুল ইসলাম মুনির জানান, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক সুজন শেখকে শনিবার ভোরে মাটিভাঙ্গা এলাকা থেকে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু ধর্ষণ


আরও
আরও পড়ুন