Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

ধর্ম যার যার, রাষ্ট্র সবার: তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৪৭ পিএম

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, আমরা যে আন্তসম্প্রদায় সম্প্রীতির নজির স্থাপন করেছি, তা বিশ্বের দেশগুলোর কাছে এক অনন্য উদাহরণ। সরকার বিশ্বাস করে, ধর্ম যার যার, রাষ্ট্র সবার। সব ধর্মের মানুষের রক্তে গড়া লাল-সবুজের পতাকা এ দেশের অসাম্প্রদায়িকতার প্রতীক।

আজ সকালে ফার্মগেটে কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে সনাতন সমাজ সংঘ আয়োজিত ‘শুভ মহালয়া’ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

হাছান মাহমুদ বলেন, সাম্প্রদায়িক রাষ্ট্রব্যবস্থা থেকে বেরিয়ে এসে জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রিষ্টান সব ধর্মের ৩০ লাখ মানুষের রক্ত স্রোতের বিনিময়ে আমরা গড়েছি অসাম্প্রদায়িক বাংলাদেশ। এখানে সাম্প্রদায়িক অপশক্তির কোনো স্থান নেই। তিনি আরও বলেন, ‘আমাদের প্রথম পরিচয়, আমরা বাঙালি, তারপর আমরা কেউ হিন্দু বা মুসলিম, বৌদ্ধ বা খ্রিষ্টান। অনুষ্ঠানে সনাতন সমাজ সংঘের নেতারা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • M N Ahmed ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ১০:২৮ পিএম says : 0
    Hasan Mahmud is one of the top corrupted leader of Awami League. He is the enemy of our country. He is involved in casino and Jua business. He should be arrested immediately.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ