Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে ইভটিজিং করায় যুবকের কারাদন্ড

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

ময়মনসিংহের ফুলপুরে স্কুল ছাত্রীকে ইভটিজিং-এর অপরাধে জহিরুল ইসলাম (২৮) নামে এক যুবককে গত শুক্রবার সন্ধ্যায় ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। সে ফুলপুর উপজেলার চর সাহাপুর গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে।

জানা যায়, সাহাপুরে রহিমা আব্দুল্লাহ মডেল স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী জেনি আক্তার (১৩) শুক্রবার বাদ জুমা পিতার দোকানের পাশে টিউবওয়েলে কাজ করার সময় একই গ্রামের জহিরুল ইসলাম তাকে পেছন থেকে জড়িয়ে ধরে। এসময় জেনি ডাকচিৎকার ও কান্না শুরু করলে বখাটে জহিরুল ইসলাম পালিয়ে যেতে চায়। তখন জনৈক মহরম আলী ঘটনা দেখে ও শুনে ইভটিজার জহিরুল ইসলামকে দৌড়ে গিয়ে আটক করে। সাথে সাথে স্থানীয় লোকজন এসে তাকে ঘিরে ধরে এবং পুলিশকে সংবাদ দেয়।
এ সংবাদ পেয়ে সহকারী কমিশনার (ভুমি) তৃপ্তি কণা মন্ডল ও ফুলপুর থানার এসআই মেহেদি হাসান সুমন পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান এবং জহিরুল ইসলামকে আটক করেন। সেখানে বিকালে ভ্রাম্যমান আদালত বসিয়ে ইভটিজিং এর অপরাধে জহিরুল ইসলাম (২৮)কে ৫০৯ ধারায় ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) তৃপ্তি কণা মন্ডল। পরে ভ্রাম্যমান আদালতে কারাদ-প্রাপ্ত বখাটে জহিরুল ইসলামকে পুলিশ নিয়ে যায়।
ফুলপুর থানার এসআই মেহেদি হাসান সুমন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ভ্রাম্যমান আদালতে কারাদ-প্রাপ্ত জহিরুল ইসলামকে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ