Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার

প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর গ্রামে সপ্তম শ্রেণীর এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আব্দুস সামাদ ঢালী (৪৮) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত সামাদ ঢালী কৃষ্ণনগর গ্রামের আবুল খায়ের ঢালীর ছেলে। গতকাল বুধবার ভোরে উপজেলার কৃষ্ণনগর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। পুলিশ ও স্থানীয়রা জানায়, গত সোমবার রাত ১০টার দিকে কৃষ্ণনগর গ্রামের সপ্তম শ্রেণীর ওই মাদ্রাসাছাত্রী বাড়ির পাশে বাথরুমে যাওয়ার সময় তাদের প্রতিবেশী লম্পট সামাদ ঢালী তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই মাদ্রাসাছাত্রীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে লম্পট সামাদ ঢালী পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনার পরদিন গত মঙ্গলবার সকালে মেয়েটির মা নাজমুন নাহার বাদী হয়ে কালিগঞ্জ থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন। পুলিশ এ মামলায় গতকাল বুধবার ভোরে আসামী আব্দুস সামাদ ঢালীকে গ্রেফতার করে।
বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু
আশাশুনিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রবিউল ইসলাম (৩৫) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। সে আশাশুনি উপজেলা সদরের মৃত আব্দুল গফুরের ছেলে। জানা যায়, গতকাল বুধবার সকালে উপজেলা সদরের আলমগীর হোসেন পিন্টুর বাড়ি টিনের চালের ফ্রেম তৈরি করছিলো রবিউল। এ সময় অসাবধানতাবশত বিদ্যুতের তারে তার হাত লাগে। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সে ঘটনাস্থলেই মারাত্মক আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে আশাশুনি স¦াস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার
আরও পড়ুন