Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯, ০৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গুলি করে হত্যা

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ১১:০৭ এএম

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা খোরশেদ আলম মিলনকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার রাত ৯টার দিকে সদর উপজেলার আলাদাদপুর বাজারে এ ঘটনা ঘটে। নিহত খোরশেদ আলম মিলন দত্তপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও ৬নং ওয়ার্ড ইউপি সদস্য ছিলেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, রাত ৯টার দিকে খোরশেদ আলম মিলন আলাদাদপুর বাজারে লিটনের মুদি দোকানে বসে কথা বলছিলেন। এ সময় মুখোশপরা কয়েকজন যুবক তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে পালিয়ে যায়। এতে মাথা ও পায়ে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আহসানুল কবির রিপন ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল জানান, ইউপি সদস্য ও স্বেচ্ছাসেবক লীগ নেতা খোরশেদ আলমকে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করেছে। ঘটনার সঙ্গে জড়িতের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান তারা।

পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান জানান, কি কারণে মিলনকে গুলি করে হত্যা করা হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে যারাই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকুক তাদের চিহ্নিত করে গ্রেপ্তার করা হবে। জড়িতদের ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিতে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ