Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর জন্মদিনে ৭৩টি পাখি অবমুক্ত করলেন মেয়র

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৫৩ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিনে ৭৩টি পাখি অবমুক্ত করলেন মেয়রপ্রধানমন্ত্রীর ৭৩ তম জন্মদিনে ৭৩টি পাখি অবমুক্ত করলেন মেয়র সাঈদ খোকন। আজ রোববার দুপুরে নগর ভবনে পাখিগুলো অবমুক্ত করার পর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বর্ণাঢ্য কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

শেখ হাসিনার জন্মদিন বাংলাদেশর খুশির দিন’ শীর্ষক আলোচনায় ডিএসসিসি'র কাউন্সিলরগণ প্রধানমন্ত্রীর সঙ্গে নিজের স্মৃতিচারণ নিয়ে কথা বলেন।

২৮ সেপ্টেম্বর ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন। শেখ হাসিনা ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল ডা. শরীফ আহমেদসহ বিভিন্ন বিভাগের প্রধানগণ।



 

Show all comments
  • ash ১ অক্টোবর, ২০১৯, ৪:৪৫ এএম says : 0
    AI SAID KHOKON ER BASHA BANK AC OBOSHO E CHEK KORA WICHTH ! MANUSHER DHARONA GOTO KOYEK BOSORE O KOYEK HAJAR KUTHI TAKA R MALIK HOESE, CHURI KORE !!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র খোকন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ