Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯, ০৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

বাংলাদেশি ছবিতে বলিউড অভিনেত্রী পূজা চোপড়া!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৩৯ পিএম

কয়েকদিন আগেই বাংলাদেশের একটি নতুন প্রযোজনা সংস্থা থেকে ঘোষণা করা হয়েছে বাংলা সিনেমাতে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। এই অভিনেত্রীর বিপরীতে সিনেমাটিতে অভিনয় করার কথা শাকিব খানের। এ অবস্থায় বলিউডের আরেক নায়িকা পূজা চোপড়াকে নিয়ে খবর প্রকাশ পেয়েছে। তিনিও নাকি ঢালিউড চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন! ইতোমধ্যেই অভিনেত্রী চুক্তিবদ্ধও হয়েছেন।

‘এডভোকেট সুরাজ’ নামের এই সিনেমাটি পরিচালনা করবেন সি বি জামান। সিনেমাটি প্রযোজনায় থাকছে এসএইচকে গ্লোবাল। পূজা চোপড়ার বিপরীতে ‘এডভোকেট সুরাজ’-এ অভিনয় করবেন প্রযোজনা প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামস হাসান কাদির।

বিষয়টি নিশ্চিত করতে প্রযোজনা প্রতিষ্ঠানটি থেকে পূজা চোপড়ার একটি ভিডিও প্রকাশ করা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিও বার্তায় পূজা বলেছেন, ‘বাংলাদেশে আমার ভক্ত এবং দর্শকদের জন্য একটা সুখবর আছে। আর সেটা হলো, আমি একটি বাংলাদেশি ছবিতে অভিনয় করতে যাচ্ছি। ছবিটির নাম ‘এডভোকেট সুরাজ’, ছবিটি পরিচালনা করবেন গুণী নির্মাতা সি.বি জামান। ছবির মাধ্যমে দেখা হবে শিগগিরই।’

এদিকে পূজা চোপড়া বলিউড ক্যারিয়ারে সেভাবে আলোচনায় আসতে না পারলেও গ্ল্যামার ওয়ার্ল্ডে তিনি সুপরিচিত। পূজা অভিনীত বলিউডের আলোচিত সিনেমাগুলোর মধ্যে ‘ফ্যাশন’, ‘হিরোইন’, ‘কমান্ডো’ অন্যতম। পূজার জন্ম কলকাতায়, কিন্তু ক্যারিয়ার গড়েছেন মুম্বাইয়ে। ২০০৯ সালে বিশ্ব সুন্দরীর মঞ্চে পূজা ছিলেন সেমি ফাইনালিস্ট। একই বছর তার মাথায় ওঠে মিস ইন্ডিয়ার মুকুট। প্রথম ভারতীয় হিসেবে জিতেছেন ‘বিউটি উইথ আ পারপাস’ খেতাবও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২ নভেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ