Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চলে গেলেন সঙ্গীত পরিচালক সাধন চন্দ্র বর্মণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

চলে গেলেন সঙ্গীত পরিচালক সাধন চন্দ্র বর্মন। গত ২৭ সেপ্টেম্বর ভোর ৬.৩০ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইউনিভার্সাল মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। সাধন চন্দ্র বর্মন ১৯৮৩ সালে বিটিভিতে নবকল্লোল অনুষ্ঠানের সংগীত পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। দীর্ঘ ২৫ বছর তিনি একাধারে সংগীত পরিচালক, নজরুল ও উচ্চাংগসংগীত শিল্পী হিসেবে দায়িত্ব পালন করেছেন। সঙ্গীতে বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতারে তাঁর অনন্য অবদান রয়েছে।



 

Show all comments
  • সম্ভু চরন দাস ৩০ এপ্রিল, ২০২০, ১:২০ পিএম says : 0
    স্যারের অনেকদিন হয় কোন সংবাদ জানতাম। শহীদ আলতাফ মাহমুদ সঙ্গীত বিদ্যানিকেতন এ স্যারকে সবথেকে বেশী কাছে পেয়েছি। আমি রংপুর বেতারের নিয়মিত নজরুল সঙ্গীত শিল্পী, যাতে স্যারের অবদানই বেশী। চাকরির (সহকারী উপজেলা শিক্ষা অফিসার, রংপুর সদর, রংপুর) সুবাদে রংপুরে বসবাস করায় স্যারের সাহচর্য থেকে বঞ্চিত ছিলাম। স্যারের কয়েকটি প্রতিষ্টানের মধ্যে যাত্রিক ললিতকলা একাডেমীতে ১৯৯৮ সালের জুলাই পর্যন্ত শিক্ষকতা করেছি। স্যারের YAMAHA বাইকে বহুবার উঠেছি। বহুদিন মগবাজারের বাসায় গিয়েছি। অনেক স্মৃতি মনে পড়ছে। দিব্যান লোকান স্ব: গচ্ছাতু। স্যার ওপারে অনেক ভাল থাকুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ