Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৬ নভেম্বর ২০১৯, ০১ অগ্রহায়ণ ১৪২৬, ১৮ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

মিডিয়ার কান ধরে মলে দিতে চান কঙ্গনা রানাওয়াত!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ৯:৩৮ পিএম

কঙ্গনা রানাওয়াত মাঝে মধ্যেই সংবাদের শিরোনামে উঠে আসেন। কাজের চেয়ে বেশি সময় এই অভিনেত্রীকে দেখা যায় অন্যের সমালোচনায় ব্যস্ত থাকতে। তিনি আবারও নতুন এক বিতর্ক সৃষ্টি করেছেন। সম্প্রতি অভিনেত্রী হাজির হয়েছিলেন একটি সংবাদ সম্মেলনে। সেখানে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে হৃত্বিক রোশনকে তার কৃতকর্মের জন্য ক্ষমা চাইতে বলেছেন অভিনেত্রী।

শুধু হৃত্বিক রোশনই নন, ওই অনুষ্ঠানে সালমান খানকেও ছেড়ে কথা বলেননি অভিনেত্রী। আরেক প্রশ্নের উত্তর দিতে গিয়ে সালমানকে জড়িয়ে ফেলেছেন তিনি। অবশ্য এ নিয়ে সালমান এবং হৃত্বিক ভক্তদের মাঝে সৃষ্টি চরম উত্তেজনা।

হৃত্বিক প্রসঙ্গে কঙ্গনাকে প্রশ্ন করা হয়- যদি কোনও দিন ঘুম থেকে উঠে দেখেন আপনি হৃত্বিক রোশন হয়ে গিয়েছেন, তা হলে কী করবেন? প্রশ্ন শুনেই থমথমে হয়ে যায় কঙ্গনার মুখ। তবে উত্তর যেন তৈরিই ছিল কঙ্গনার। উত্তরে অভিনেত্রী বলেন, ‘হৃত্বিকের স্থানে আমি থাকলে সবার আগে কঙ্গনার কাছে কৃতকর্মের জন্য ক্ষমা চাইতাম।’

আর সালমান খানকে নিয়ে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়- সালমান হয়ে ঘুম থেকে উঠলে কী করতেন? উত্তরে অকপট কঙ্গনার বলেন, ‘মিডিয়ার কান ধরে মুলে দিতাম। কারণ সালমান খান করলে কেউ কিছু বলে না। আমি করলেই যত দোষ।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ