Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

নরসিংদীতে লেপারোস্কপি বিষয়ক কর্মশালা

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

আধুনিক প্রযুক্তি নির্ভর উন্নত ও মানসম্মত চিকিৎসা সেবা সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে গতকাল রোববার নরসিংদী জেলা হাসপাতালে এডভান্স গাইনোকলজিক্যাল লেপারোস্কপি বিষয়ক একদিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বিএমএ নরসিংদী জেলা শাখার আয়োজনে আয়োজেন কর্মশালার মাধ্যমে গাইনী চিকিৎসকদের আধুনিক লেপারোস্কপি পদ্ধতিতে মহিলাদের জরায়ু ও ডিম্বথলির বিভিন্ন অপারেশনের ব্যাপারে প্রশিক্ষণ দেওয়া হয়।
নরসিংদী জেলা হাসপাতাল সম্মেলন কক্ষে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন স্ত্রীরোগ ও প্রসূতি বিদ্যা চিকিৎসায় প্রখ্যাত গাইনোকলজিস্ট, স্বাধীনতা পদক প্রাপ্ত চিকিৎসক অধ্যাপক ডা. টি এ চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের হসপিটাল ম্যানেজমেন্ট সার্ভিস এর লাইন ডিরেক্টর ডা. সত্যকাম চক্রবর্তী, গাইনোকলজিক্যাল এন্ডোসকপি সোসাইটি অফ বাংলাদেশ এর সেক্রেটারী জেনারেল অধ্যাপক ডা. লায়লা আর্জুমান্দ বানু এবং নরসিংদীর সিভিল সার্জন ডা. মো. হেলাল উদ্দিন, নরসিংদী জেলা হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা. শীতল চৌধুরী। সভাপতিত্ব করেন বিএমএ নরসিংদী জেলা শাখার সভাপতি ডা. মো. মোজাম্মেল হক কমল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্মশালা

১৮ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ