Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯, ০৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

জিন তাড়ানোর নামে তরুণীকে ধর্ষণ

কিশোরগঞ্জ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৩০ পিএম

কিশোরগঞ্জে করিমগঞ্জ উপজেলায় জিন তাড়ানোর চিকিৎসার নামে এক তরুণী ধর্ষণের দায়ে গ্রেফতার হওয়া শরিফ উদ্দিনকে (৬০) আদালতে পাঠানো হয়েছে।
গতকাল রোববার (২৯ সেপ্টেম্বর) কিশোরগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আব্দুন নূর এ আদেশ দেন। এর আগে শুক্রবার রাতে তাকে গ্রেফতার করে পুলিশ।
মামলার এজহার সূত্রে জানা যায়, ওই তরুণীর পরিবারের সবাই পোশাক শ্রমিকের কাজ করতেন। তারা গাজীপুরেই থাকেন। ওই তরুণী দীর্ঘদিন ধরে নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন। এক নারী তার চিকিৎসার জন্য শরিফ উদ্দিন কবিরাজের কাছে যাওয়ার পরামর্শ দেন। তার কথা মতো তরুণীকে তার মা-বাবা ১৫ তেকে ২০ দিন আগে কবিরাজের কাছে নিয়ে যান এবং তার কাছ থেকে পাঁচ হাজার টাকা দিয়ে দুটি তাবিজ নিয়ে যান।
তাবিজ নেওয়ার পরেও সুস্থ না হওয়ায় ওই তরুণীকে পুনরায় শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাতে কবিরাজের বাড়ি নিয়ে যান তার মা। তখন কবিরাজ জিনের আছর পড়েছে বলে তরুণীর মাকে জানান। পরে তরুণীর মাকে বসিয়ে রেখে তরুণীকে আরেকটি ঘরে নিয়ে কবিরাজ ধর্ষণ করে পালিয়ে যান।
করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ২৭ সেপ্টেম্বর রাতে তরুণীর মা বাদী হয়ে কবিরাজ শরিফ উদ্দিনকে আসামি করে করিমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ওই কবিরাজকে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

২৭ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ