Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

হবিগঞ্জে গ্রেফতারের পর আসামির মৃত্যু

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ১:৫৫ পিএম
হবিগঞ্জে গ্রেফতার করার পর ‘অসুস্থ হয়ে’ ফারুক মিয়া (৪৫) নামে এক আসামির মৃত্যু হয়েছে।
মৃত ফারুক হবিগঞ্জ শহরের মোহনপুর এলাকার বাসিন্দা ও চেক জালিয়াতি মামলার আসামি।
গতকাল রোববার দিনগত রাতে গ্রেফতারের পর ফারুক মিয়া অসুস্থবোধ করলে তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে আজ সোসবার ভোর রাত সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জুয়েল সরকার রোববার রাতে অভিযান চালিয়ে ফারুক মিয়াকে গ্রেফতার করেন। গ্রেফতারের পর ফারুক মিয়া অসুস্থবোধ করলে তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। রাত সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।
হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বপালনকারী চিকিৎসক ডা. মিঠুন রায় জানান, পুলিশ অসুস্থ অবস্থায় ফারুক মিয়াকে হাসপাতালে নিয়ে এলেই তার মৃত্যু হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হার্ট অ্যাটাকেই তার মৃত্যু হয়েছে। তবে, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
হবিগঞ্জ থানার এসআই জুয়েল সরকার ও হবিগঞ্জ সদর থানার ওসি মাসুক মিয়ার সঙ্গে মোবাইলফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তারা কল ধরেননি।

 

 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ