Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে ১৫ কেজি গাঁজাসহ মা-ছেলেসহ ৩ জন গ্রেফতার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ২:৫৫ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৫ কেজি শুকনো গাঁজাসহ মা-ছেলেসহ ৩ জনকে গ্রেফতার করেছে।

থানা সূত্র জানায়, গত রোববার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই জসিমের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ জনৈক পৌরসভার ১নং ওয়ার্ডের নাসিরের বাড়ির সামনে ওৎ পেতে থেকে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় তাদের গ্রেফতার করা হয়। এরা হলেন উপজেলার নিজামখাঁ গ্রামের মতিয়ার রহমানের ছেলে সাইদার রহমান ও তার মা মর্জিনা বেগম, চন্দ্র গ্রামের মৃত মজিবর রহমানের কন্যা খোতেজা বেগম। এ সময় আরো দুইজন পালিয়ে যেতে সক্ষম হয়। পুলিশ জানায় এরা দীর্ঘদিন থেকে গাঁজার ব্যবসা করে আসছিল। পুলিশ পরিদর্শক (তদন্ত) তাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাঁজা

২২ জানুয়ারি, ২০২২
২২ জানুয়ারি, ২০২২
আমার এক নিকটাত্মীয় মদ-গাঁজা সেবন করত। স্বামী-স্ত্রী প্রায় সময়মই ঝগড়া হতো, স্বামী তার স্ত্রীর গায়ে অনেক সময় হাত তুলত। স্ত্রীও খুব বেশী একটা ছাড় দিত না। আবার স্ত্রীর বিরুদ্ধে অন্য পুরুষের সাথে দীর্ঘ দিন রাতে-বিরাতে গোপন ফোনালাপের অভিযোগ ছিল। তাদের দুই ছেলে আছে। স্বামী তার স্ত্রীর নামে ব্যাংক একাউন্টে ১৫-১৮ লাখ টাকার সম্পদ রেখেছিল। স্ত্রী বাপের বাড়ি গিয়ে সেগুলো হাত করে নেয় এবং নেশাখোর স্বামীর সংসার করবেনা বলে জানায়। এ অবস্থায় কয়েকটি ব্যর্থ আলোচনা বা বৈঠক হয়। প্রায় এক বছরের বেশী সময় পর স্ত্রী ওই স্বামীকে এক উকিলের মাধ্যমে ডাকযোগে ডিভোর্সলেটার পাঠায়। স্বামী বলে সে ওই লেটার রিসিভ ও সাইন করেনি। এর প্রায় এক বছর পর তার স্ত্রী ওই গোপন ফোনালাপের অভিযুক্ত ব্যক্তিকেই বিয়ে করে। প্রশ্ন হলো স্ত্রীর এ তালাক ও পরবর্তী বিয়ে ইসলামের বিধান মতে সঠিক ভাবে হয়েছে কি না? আর না হলে এখন করনীয় কি?

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ