Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১ হিজরী

ফুলপুরে সরকারি সম্পত্তি অবৈধ দখল হতে উদ্ধার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ৩:০৮ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ছোটশুনই ঘাটপাড় বাজারে সরকারি হালট থেকে বুলডোজার দিয়ে গুড়িয়ে দেওয়া হয়েছে ৯টি অবৈধ স্থাপনা। আজ সোমবার সহকারী কমিশনার (ভূমি) তৃপ্তি কণা মণ্ডলের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়, ফুলপুর উপজেলার ছোটশুনই ঘাটপাড় বাজারে সরকারি হালটের উপর কতিপয় ব্যক্তি অবৈধভাবে স্থাপনা নির্মাণ করে ব্যবসা করে আসছিল। এতে জনসাধারণের যাতায়াতে দুর্ভোগ দেখা দেওয়ায় অভিযোগের প্রেক্ষিতে জেলা প্রশাসক, ময়মনসিংহের ১২ (x।।। )১৫-১৬ নম্বর উচ্ছেদ মোকদ্দমার নির্দেশ প্রাপ্ত হয়ে সোমবার সকালে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালানো হয়। সহকারী কমিশনার (ভূমি) তৃপ্তি কণা মণ্ডলের নেতৃত্বে উচ্ছেদ অভিযান চালিয়ে নয়ন, কাজল, আশ্রাফুল, ছফি উদ্দিন, আঃ খালেক, জালাল উদ্দিন ও কুমেত আলীর ৯টি আধাপাকা ও টিন সেট দোকান ঘর বুলডোজার দিয়ে গুড়িয়ে দেওয়া হয়েছে। অভিযানকালে পুলিশ, আনসার ও ভিডিপি সদস্যসহ ভূমি অফিসের কর্মকর্তাগণ উপস্থিত ছিল।

ফুলপুর উপজেলা ভূমি অফিসের নাজির মোঃ রুখতিয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এতে ২০ লক্ষ টাকার সরকারি সম্পত্তি অবৈধ দখল হতে উদ্ধার হয়েছে।



 

Show all comments
  • MD Shakil Islam ১ অক্টোবর, ২০১৯, ২:২৫ এএম says : 0
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উচ্ছেদ অভিযান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ