Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

পাবনায় শিশু ধর্ষণ, কিশোর ধর্ষক জেল হাজতে

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৪৪ পিএম

চার বছেরের এক শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে পাবনার ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের সুলতান গ্রামে নাইম হোসেন (১৫) নামে এক কিশোরের বিরুদ্ধে। সে ঐ গ্রামের মোকলেসুর রহমানের পুত্র।
রবিবার সন্ধ্যায় সন্ধ্যায় এই ঘটনা ঘটে। শিশুটির চিৎকারে আশেপাশের লোকজন শিশুটিকে হেফাজতে নিয়ে থানায় খবর দেয়। ভাঙ্গুড়া থানা পুলিশ খরব পেয়ে শিশুটিকে থানায় নিয়ে আসে এবং রবিবার দিবাগত রাত ৭ টার দিকে শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
শিশুটির পিতা জানায়, বরিবার সন্ধ্যায় তার শিশু কন্যা প্রতিবেশীদের সাথে খেলা করছিল। এ সময় অভিযুক্ত নাইম তাকে জাম্বুরা দেওয়ার কথা বলে একটু দুরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। ব্যথায় শিশুটি চিৎকার দিলে মেয়ের মা সেখানে গেলে নাইম পালানোর চেষ্টা করে। শিশুটির মায়ের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসেন এবং নাঈমকে আটক করে থানায় খবর দিলে তাকে থানায় নিয়ে আসা হয়। রাতেই এ বিষয়ে একটি মামলা দায়ের হয়েছে।
ঘটনার সত্যতা স্বীকার করে স্থানীয় ইউপি সদস্য জালাল উদ্দিন জানান, বিষয়টি তিনি রাতে জেনেছেন। তখন তাদের পুলিশ থানায় নিয়ে গিয়েছে। ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এএসআই মুকিম জানান, এই ঘটনায় রাতেই মামলা হয়েছে। শিশুটিকে মেডিকেল পরীক্ষা-নিরীক্ষার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে এবং অভিযুক্তকে পাবনার বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে আজ সোমবার জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ