Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

দুবাই শহড়ে সড়ক দুর্ঘটনায় ৮ প্রবাসী নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৪৯ পিএম

আরব আমিরাতের দুবাই শহরে এক সড়ক দুর্ঘটনায় আট প্রবাসী নিহত হয়েছেন। এদের মধ্যে বেশ কয়েকজন ভারত ও পাকিস্তানের নাগরিক। ওই দুর্ঘটনায় আরও ছয়জন আহত হয়েছেন।
সোমবার ভোর ৪টা ৫৪ মিনিটে শেখ মোহাম্মদ বিন জায়েদ রোডে ওই দুর্ঘটনা ঘটেছে। শারজাহর দিকে যাওয়ার সময় মিরদিফ সিটি সেন্টার এক্সিটের আগে ১৪ আসন বিশিষ্ট একটি মিনিবাসের সঙ্গে একটি ভারী লরির সংঘর্ষ বাধে।
ঘটনাস্থলেই বাস চালক এবং সাত যাত্রী মারা গেছেন। দুর্ঘটনায় দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন। এছাড়া আরও চার যাত্রী সামান্য আঘাত পেয়েছেন। আহতদের সবাইকে রশিদ হাসপাতালে নেয়া হয়েছে। দুবাই পুলিশ জানিয়েছে, নিহতরা সবাই এশিয়ার নাগরিক।
দুর্ঘটনায় হতাহতদের পরিচয় প্রকাশ করা হয়নি। তবে পুলিশের তরফ থেকে জানানো হয়েছে যে, দুর্ঘটনায় নিহতদের মধ্যে পাকিস্তান এবং ভারতের নাগরিক রয়েছেন। এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে উল্লেখ করা হয়েছে। দুর্ঘটনার পর পরই জরুরি বিভাগের বেশ কয়েকটি অ্যাম্বলেন্স এবং পেট্রোল পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।



 

Show all comments
  • Rayhan islam ১ অক্টোবর, ২০১৯, ১১:০১ এএম says : 0
    আহত ব্যক্তিদের নাম ঠিকানা জানতে পারি..........?
    Total Reply(0) Reply
  • Rayhan islam ১ অক্টোবর, ২০১৯, ১১:০৩ এএম says : 0
    আহত ব্যক্তি আনিসুর রহমান এর ঠিকানা জানতে পারি..........?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ