Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নভোএয়ার’র পেমেন্ট দেয়া যাবে বিকাশে

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৫০ পিএম

এখন থেকে বেসরকারী এয়ারলাইন নভোএয়ার’র সারাদেশের সবগুলো আউটলেটে বিমান টিকেটের ভাড়া পরিশোধ করা যাবে বিকাশে। এ লক্ষ্যে সম্প্রতি দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ এর সাথে চুক্তি স্বাক্ষর করেছে নভোএয়ার। সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকাশের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিকাশ কার্যালয়ে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি বিনিময় করেন নভোএয়ার এর ম্যানেজিং ডিরেক্টর মফিজুর রহমান এবং বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ। এ সময় নভোএয়ার এর হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মেসবাহুল ইসলাম এবং বিকাশের হেড অব এম-কর্মাস ইরফানুল হক সহ উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তির ফলে গ্রাহক বিকাশ অ্যাপে কিউআর কোড স্ক্যান করে খুব সহজেই সারাদেশে নভোএয়ারের সবগুলো আউটলেট থেকে সহজেই টিকেট কাটতে পারবেন। নভোএয়ার বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম,কক্সবাজার, যশোর, সিলেট, সৈয়দপুর, বরিশাল ,রাজশাহী এবং কোলকাতায় প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে।

ব্র্যাক ব্যাংক, যুক্তরাষ্ট্র ভিত্তিক মানি ইন মোশন, বিশ্ব ব্যাংক গ্রুপের অর্ন্তগত ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং অ্যান্ট ফিনান্সিয়াল এর যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠান বিকাশ, ২০১১ সাল থেকে বাংলাদেশ ব্যাংক নিয়ন্ত্রিত পেমেন্ট সেবা দানকারী প্রতিষ্ঠান হিসেবে বিভিন্ন ধরনের ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নভোএয়ার

১৪ জানুয়ারি, ২০২০
২৪ ডিসেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ