Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

পুঁজিবাজারে দুই-তিন মাসের মধ্যে আসছে সরকারি কোম্পানি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৩৯ পিএম | আপডেট : ৬:৫৩ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০১৯

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান প্রফেসর ড. এম খায়রুল হোসেন বলেছেন, আগামী দুই-তিন মাসের মধ্যে পুঁজিবাজারে সরকারি কোম্পানি আসবে। এ নিয়ে সরকারের উচ্চ পর্যায়ে কাজ চলছে। শিগগিরই বিনিয়োগকারীরা একটি ভালো সংবাদ পাবেন।

তিনি বলেন, অর্থমন্ত্রী আহ ম মুস্তফা কামাল পুঁজিবাজার যেকোনো মূল্যেই ভালো অবস্থানে দেখতে চান। এ জন্য সব ধরনের সহযৌগিতার আশ্বাস দিয়েছেন। সোমবার (৩০ সেপ্টেম্বর) বিশ্ব বিনিয়োগকারী সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে ড. এম খায়রুল হোসেন এ কথা বলেন।

এছাড়াও উন্নত শেয়ারবাজার গঠনের লক্ষে বিনিয়োগকারীদের সকল সমস্যা ও অভিযোগ সম্পর্কে জানতে অনলাইন মডিউল চালু করেছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

কাস্টমার কমপ্লেইন্ট অ্যাড্রেস মডিউল’ (সিসিএএম) নামে তৈরি করা এই সফটওয়্যার আনুষ্ঠানিকভাবে চালু করা হয়েছে। এর ফলে বিনিয়োগকারীরা বিএসইসির ওয়েবসাইটের এই উইন্ডোতে প্রবেশ করে সহজেই অনলাইনে ফরম পূরণের মাধ্যমে যেকোনো অভিযোগ দাখিল করতে পারবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিএসইসির চেয়ারম্যান ড. এম খায়রুল হোসেন, কমিশনার হেলাল উদ্দিন নিজামী, ড. স্বপন কুমার বালা, নির্বাহী পরিচালক মাহবুবুল আল, ফরহাদ আহমেদ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুঁজিবাজার

১৮ সেপ্টেম্বর, ২০২০
১৪ ফেব্রুয়ারি, ২০২০
২০ জানুয়ারি, ২০২০
২৮ অক্টোবর, ২০১৯
১১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন