Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নতুন ঠিকানায় পরিণীতি চোপড়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৩৫ পিএম

হলিউডের জনপ্রিয় সিনেমা ‘দ্য গার্ল অন্য দ্য ট্রেন’র অফিসিয়াল হিন্দি রিমেক তৈরি করছেন নির্মাতা রিভু দাশগুপ্ত। স্বামী পরিত্যক্তা এক নারীর জীবনের নানা টানাপড়েনের গল্পের সিনেমা ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’। এতে স্বামী পরিত্যক্তা ওই নারীর চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। বর্তমানে সিনেমাটির শুটিং চলছে লন্ডনে। সিনেমাটি প্রযোজনা করছেন রিলায়েন্স এন্টারটেইনমেন্ট। অগামী ২০২০ সালে সিনেমাটি মুক্তি দেওয়ার বিষয়ে আশাবাদ ব্যক্ত করেছেন নির্মাতা রিভু দাশগুপ্ত।

এরইমধ্যে পরিণীতি সম্পর্কে একটি খবর প্রকাশ পেয়েছে ভারতীয় গণমাধ্যমজুড়ে। অভিনেত্রী নাকি খুব শীঘ্রই নতুন ঠিকানায় বসবাস শুরু করতে যাচ্ছেন। অর্থাৎ নতুন একটি বাড়ি কিনেছেন তিনি। মুম্বাইয়ের পশ্চিম খারের এক অভিজাত এলাকায় এই বলিউড নায়িকার নতুন ঠিকানা। বাড়িটি সাজানো হয়েছে সারা পৃথিবী থেকে চমৎকার সব আর্ট ওয়ার্ক নিয়ে এসে। জানা গেছে নতুন এই বাড়ি সাজানোর কাজটি পরিণীতি নিজের হাতেই করেছেন।

এ প্রসঙ্গে পরিণীতি জানিয়েছেন,‘নতুন বাড়ি আমার খুব পছন্দ হয়েছে। আমি বেশ কিছুদিন ধরে বড় মাপের বাড়ি খুঁজছিলাম। কাজের প্রচুর চাপ থাকার কারণে ঘর সাজানোর দিকে খুব একটা নজর দিতে পারিনি। আমার বন্ধুদের নতুন বাড়ি দেখানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না। অবশেষে আমার নতুন বাড়ি সম্পূর্ন প্রস্তুত। কবে যে সেখানে থাকা শুরু করব, আমি নিজেই আর অপেক্ষা করতে পারছি না।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ