Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১ হিজরী

যাত্রা শুরু পেমেন্ট ও লাইফস্টাইল অ্যাপ ডিমানির

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম


 দেশে নতুন পেমেন্ট ও লাইফস্টাইল অ্যাপ ডিমানি বাণিজ্যিক কার্যক্রম শুরু করেছে। গতকাল রাজধানীর ওয়েস্টিন হোটেলে গণমাধ্যমের জন্য আয়োজিত এক অনুষ্ঠানে নিজেদের বাণিজ্যিক কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করলো ডিমানি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিমানি’র চেয়ারম্যান ও স্কয়্যার গ্রুপের পরিচালক অঞ্জন চৌধুরী, বাংলাদেশ ব্যাংকের পেমেন্ট সেবা বিভাগের মহাব্যবস্থাপক মো. মেজবাউল হক, ডিমানি’র ভাইস চেয়ারম্যান ও প্রধান নির্বাহী সোনিয়া বশির কবির এবং প্রতিষ্ঠানটির সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আরেফ আর বশির। এছাড়াও, অনুষ্ঠানে গণমাধ্যমকর্মী এবং ডিমানি’র মিডিয়া ও ব্যবসায়িক অংশীদাররা উপস্থিত ছিলেন। এ বছরের জানুয়ারি মাসে বাংলাদেশ ব্যাংক থেকে পেমেন্ট সার্ভিস প্রোভাইডার (পিএসপি) লাইসেন্স লাভ করে ডিএমবিএল।
ব্যবহারকারীর ডিজিটাল পেমেন্টের পাশাপাশি তাদের সর্বাধুনিক লাইফস্টাইল ও আর্থিক নানা সেবাদানের প্রত্যয় নিয়ে যাত্রা আসলো নতুন ডিজিটাল পেমেন্ট অ্যাপ ডিমানি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন