Inqilab Logo

ঢাকা, শনিবার , ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ রবিউস সানি ১৪৪১ হিজরী

নাসিরনগরে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৯, ১২:৫৪ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার গোয়ালনগর বাজারে সরকারি খাস জায়গা দখল করে নির্মিত স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। সহকারী কমিশনার ভূমি ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট তাহমিনা আক্তারের উপস্থিতিতে উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। জানা যায় দীর্ঘদিন ধরে গোয়ালনগর বাজারে সরকারি খাস জায়গা দখল করে অবৈধ স্থাপনা দোকান নির্মাণ করে । স্থানীয়দের অভিযোগে গত সোমবার সকাল থেকে সহকারী কমিশনার ভূমি ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট তাহমিনা আক্তারের নেতৃত্বে বাজারে অভিযান চালিয়ে মঙ্গলবার পর্যন্ত একটি বিল্ডিংসহ ৩টি অবৈধ স্থাপনা ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়েছে।
সহকারী কমিশনার ভূমি ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট তাহমিনা আক্তার জানান ২০ বছর ধরে কতিপয় ব্যক্তিরা অবৈধভাবে ৩টি দোকান ঘর নির্মান করেন। এদের বার বার অবৈধ স্থাপনা সরিয়ে নেয়ার কথা বলা হলেও এরা তাদের স্থাপনা সরিয়ে না নেয়ায় এদের উচ্ছেদ করা হয়েছে।
এ ব্যাপারে উপজেলা নিবার্হী কর্মকর্তা আজগর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান খাস জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান নাসিরনগরে চলমান থাকবে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উচ্ছেদ অভিযান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ