Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

ঈশ্বরগঞ্জে ২০০শ পিস ইয়াবা ও ২০লিটার মদসহ চার মাদক ব্যবসায়ী আটক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৯, ২:৪৯ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ২০০পিস ইয়াবা ও ২০লিটার দেশীয় মদসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
জানা যায়, উপজেলার চরসৈয়দ ভাকুরী গ্রামের ইতিঅটো রাইচ মিলের সামনের পাকা রাস্তায় ইয়াবা বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালায় পুলিশ। ঘটনাস্থল থেকে মিজানুর রহমান (২৭) ও দুল আমীন (২৫) নামের দুই জনকে আটক করে তাদের কাছ থেকে ২০০পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটকৃতরা উপজেলার সাবেহ নগর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে মিজানুর রহমান ও সুলতান মিয়ার ছেলে দুল আমীন।
অপর দিকে একই রাতে পৌর সদরের চরনিখলাস্থ পাট বাজার থেকে মতিলাল গৌড় (৪৪) ও বাটুল গৌড় (৪৫) নামের দুইজনকে ২০লিটার দেশীয় মদ সহ আটক করা হয়। আটকৃকত বাটুল গৌড়ের বাড়ি ধোবাউড়া উপজেলার গুজিকান্দি গ্রামে।

ঈশ্বরগঞ্জ থানার এস আই মোবারক হোসেন জানান, ২০০পিস ইয়াবা ও ২০লিটার দেশীয় মদ সহ দু’টি পৃথক স্থানে অভিযান চালিয়ে ৪জনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকসহ আটক

২৯ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ