Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

সাবেক আইজিপির সাথে দুবাই আল-আবির ব্যবসায়ী নেতৃবৃন্দের মতবিনিময়

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৯, ৫:১১ পিএম

বাংলাদেশ পুলিশের সাবেক ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) একেএম শহিদুল হক সংক্ষিপ্ত সফরে আরব আমিরাতে এলে গত রোববার (৩০ সেপ্টেম্বর) রাতে দুবাইয়ের স্থানীয় একটি হোটেলে দুবাই আল-আবির ব্যবসায়ী নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান এবং মতবিনিময় করেন। এ সময় সাবেক আইজিপি আমিরাতের প্রবাসী বাংলাদেশিদের আর্থসামাজিক উন্নয়নের খবরা-খবর নেন এবং দেশের উন্নয়নে কাজ করার পাশাপাশি আরব আমিরাতের আইন-কানুনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে দেশের ভাবমর্যাদা উজ্জলে কাজ করার জন্য প্রবাসীদের প্রতি আহবান জানান তিনি।
এ সময় উপস্থিত ছিলেন ফিউচার হোম রিয়েল এস্টেট ও শরফুদ্দিন রেস্টুরেন্ট এর সত্ত্বাধিকারী মোহাম্মদ ইয়াকুব সৈনিক, গ্র্যা-স্টার ট্রাভেলের সত্ত্বাধিকারী মোহাম্মদ শওকত আলি মোল্লা, হারুন আবদুল লতিফ ফুড স্টপের সত্ত্বাধিকারী মোহাম্মদ হারুন অর রশিদ, বিশিষ্ট ব্যবসায়ী কে কে বিপ্লব ও মোহাম্মদ শাহিদ, আরব আমিরাতে সিনিয়র সাংবাদিক ও প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস)-এর উপদেষ্টা মাহাবুব হাসান হৃদয় ও আরটিভির ফটো সাংবাদিক মোহাম্মদ খালেদ হোসেন রনি প্রমুখ।

 

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

Show all comments
  • রাহাদ ১ অক্টোবর, ২০১৯, ৭:১৩ পিএম says : 0
    ক্যাসিনো অভিযান চলোমান.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ