Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১, ০৫ আষাঢ় ১৪২৮, ০৭ যিলক্বদ ১৪৪২ হিজরী

পুলিশের ৯ অতিরিক্ত পুলিশ সুপারের বদলি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৯, ৫:৩৩ পিএম

পুলিশের ৯ জন অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তাকে বদলি করা হয়েছে। গত সোমবার পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলি করা হয়।
প্রজ্ঞাপনে বলা হয়, গাজীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. গোলাম সবুরকে কুষ্টিয়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার, কুষ্টিয়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম জহিরুল ইসলামকে গাজীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার, নীলফামারী জেলার ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার মো. মশিউর রহমান মন্ডলকে কক্সবাজার জেলার ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার, বাগেরহাট সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাদাৎ হোসেনকে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, এপিবিএন ঢাকার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার গোলাম মওলাকে পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত পুলিশ সুপার, পিবিআই ঢাকার অতিরিক্ত পুলিশ সুপার মো. তরিকুল ইসলামকে জয়পুরহাট জেলার অতিরিক্ত পুলিশ সুপার, পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীনকে হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার, মানিকগঞ্জ জেলার শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহবুবুর রহমানকে বরিশাল মেট্রোপলিটনের (বিএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এবং মিশন থেকে প্রত্যাগত অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানাকে মানিকগঞ্জ জেলার শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বদলি

৯ ফেব্রুয়ারি, ২০২১
২৫ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ