Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮ বৈশাখ ১৪২৮, ০৮ রমজান ১৪৪২ হিজরী

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে দুই শিক্ষার্থী ছুরিকাহত

প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ছাত্রাবাসের সিট দখলকে কেন্দ্র করে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে গতকাল বুধবার ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে দুই শিক্ষার্থী ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। তারা হলেনÑ আরাফাত (২৫) ও তানভীর (২৬)। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও মেডিকেল সূত্র জানায়,  গতকাল বেলা ৩টার দিকে নবাব সিরাজ উদ্দৌলা হল এবং কাজী নজরুল ইসলাম হলের শিক্ষার্থীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে।
হল দখল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাজী নজরুল ইসলাম হলের ছাত্র আরাফাতের সঙ্গে সিরাজ উদ্দৌলা হলের শিক্ষার্থী জাভেদের দ্বন্দ্ব হয়। এ নিয়ে উত্তেজনা চলছিল। এরই মধ্যে গতকাল  বেলা ৩টার দিকে নবাব সিরাজ উদ্দৌলা এবং কাজী নজরুল ইসলাম হলের শিক্ষার্থীরা সংঘর্ষে লিপ্ত হয়।
একপর্যায়ে নজরুল হলের শিক্ষার্থী আরাফাত ও তানভীরের ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় প্রতিপক্ষ। তাদের দু’জনেরই হাত ও পিঠে ছুরিকাঘাত করা হয়েছে। অন্য শিক্ষার্থীরা তাদের উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি ঘটায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
গত রাত পর্যন্ত ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছিল বলে জানা গেছে।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে দুই শিক্ষার্থী ছুরিকাহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ