Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই মাদক কারবারি

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শীলখালী সাপমারা পাহাড় এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আমিন আর হেলাল নামে দুই মাদক কারবারি নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশের এসআই সুজিত দে, এএসআই সাইফ ও কনস্টেবল সেকান্দর আহত হয়েছে এবং ঘটনাস্থল থেকে দু’টি আগ্নেয়াস্ত্র, ৭ রাউন্ড কার্তুজ ও ৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহতরা হলো- টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শীলখালী এলাকার অলি চাঁদের ছেলে মো. আমিন (৩৭)টেকনাফ সদর ইউনিয়ন মৌলভীপাড়া এলাকার নুর মোহাম্মদের ছেলে হেলাল উদ্দিন (২১)। ১ অক্টোবর দিবাগত রাত ১টার দিকে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়ন শীলখালী সাপমারা পাহাড়ের পাদদেশে এ ঘটনা ঘটে।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান- টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক এবিএম দোহাসহ একদল পুলিশ ঐ স্থানে পৌঁছলে আটকদের সহযোগীরা পুলিশ লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুঁড়ে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল তল্লাশী চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় ২ যুবককে উদ্ধার করে। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের দুইজনকে মৃত ঘোষনা করে এবং দেশীয় তৈরি ২টি এলজি, ৭ রাউন্ড তাজা কার্তুজ, ৯ রাউন্ড কার্তুজের খালি খোসা ও ৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। তিনি আরো বলেন- মাদক কারবারে জড়িত অনেক অপরাধী এখনো আড়ালে থেকে তাদের অপকর্ম চালিয়ে যাওয়ার চেষ্টা করছে। সে সমস্ত অস্ত্রধারী মাদক কারবারিদের নির্মূল করার জন্য আমাদের পুলিশ সদস্যরা সজাগ রয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ