Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ফারাজ গোল্ডাকাপ

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

ইউনাইটেড গ্রæপ ফারাজ আন্ত:বিশ্ববিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শেষ ষোলতে উঠেছে আইইউব্যাট ইউনিভার্সিটি ও বর্তমান চ্যাম্পিয়ন ফারইস্ট ইউনিভার্সিটি। গতকাল কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে সোনারগাঁও বিশ্ববিদ্যালয়কে রহমানের একমাত্র গোলে হারিয়ে গ্রæপ ‘সি’ থেকে শেষ ষোলতে উঠে আইইউব্যাট। একই মাঠে দিনের অন্য ম্যাচে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে ৩-১ গোলে হারিয়ে ‘ই’ গ্রæপ সেরা হয়ে শেষ ষোলতে জায়গা পায় ফারইস্ট। বিজয়ী দলের আবদুল সাত্তার, আবেদীন সুজয় ও শাখাওয়াত হোসেন একটি করে গোল করেন। ইউনাইটেডের হয়ে এক গোল শোধ দেন রেজাউল ইসলাম।
২২ দলের এই টুর্নামেন্টে ৮টি গ্রæপে ভাগ হয়ে রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে খেলা হচ্ছে। গ্রæপ পর্বের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলগুলো নিয়ে হবে নকআউট পর্ব। চ্যাম্পিয়ন দল পাবে ৩ লাখ ও রানার্সআপরা পাবে ২ লাখ টাকা প্রাইজমানি। ২০১৬ সালের ১ জুলাই গুলশানের হোলি আর্টিজানে মর্মাস্তিক সন্ত্রাসী হামলার শিকার হয়েছিলেন ফারাজ আইয়াজ হোসেন। তার স্মরণেই টানা তৃতীয়বারের মতো এই টুর্নামেন্টের আয়োজন করেছে সাবেক ফুটবলারদের সংগঠন সোনালী অতীত ক্লাব।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ