Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

দুর্নীতি নির্মূলে পক্ষপাত মুক্ত থাকতে হবে কেন্দ্রীয় কার্যালয়ে মুসলিম লীগ নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

দুর্নীতি দমনে প্রধানমন্ত্রীর ঘোষণাকে অভিনন্দন জানিয়ে মুসলিম লীগ নেতৃবৃন্দ বলেছেন, কার্যকর ভাবে দুর্নীতি নির্মূলের স্বার্থে সরকারকে পক্ষপাত মুক্ত ভূমিকা পালন করতে হবে। দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠা করতে পারলে দেশ এগিয়ে যাবে। আওয়ামী লীগের গত ১০ বছরের ধারাবাহিক শাসনামলে দুর্নীতি ও রাষ্ট্রীয় সম্পদ লুণ্ঠনের ব্যাপকতা তুলনামূলক ভাবে বৃদ্ধি পেয়েছে। গতকাল বাংলাদেশ মুসলিম লীগের সাবেক সভাপতি কাজী আব্দুল কাদেরের ১৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দলের পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদারের সভাপতিত্বে আয়োজিত এক আলোচনা ও দোয়া মাহফিলে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
নেতৃবৃন্দ বলেন, নিউইয়র্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতি দমন করার যে প্রত্যয় ব্যক্ত করেছেন তাতে দেশে চলমান দুর্নীতির ভয়াবহতা অনুমান করা যাচ্ছে। এতে আরো বক্তব্য রাখেন, দলের মহাসচিব কাজী আবুল খায়ের, স্থায়ী কমিটির সদস্য আতিকুল ইসলাম, আনোয়ার হোসেন আবুড়ী, খোন্দকার জিল্লুর রহমান, অতিরিক্ত মহাসচিব আকবর হোসেন পাঠান, কাজী এ.এ কাফী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন