Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাবনার ঈশ্বরদীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক স্কুল ছাত্রের মৃত্যু

প্রতিবাদে সড়ক অবরোধ

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ১১:৫০ এএম | আপডেট : ৪:২৪ পিএম, ২ অক্টোবর, ২০১৯

পাবনার সড়কে আবার ঝরলো প্রাণ। জেলা ঈশ্বরদী উপজেলায় ট্রাক চাপায় পিষ্ট হয়ে সম্পদ হাসান (১৬) নামের দশম শ্রেণীর এক ছাত্র নিহত হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে উপজেলার সাকড়েগাড়ি মোড় এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত সম্পদ ছলিমপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের আরিফুল ইসলামের পুত্র এবং চর-মিরকামারী ভাষা শহীদ বিদ্যা নিকেতন স্কুলের ১০ম শ্রেণীর ছাত্র ছিল ।
প্রত্যক্ষদর্শী স্থানীয় দোকানী উজ্জল জানান, ট্রাকটি ড্রাইভারের পরিবর্তে হেলপার চালাচ্ছিল। ঐ ছাত্র সাইকেল চালিয়ে স্কুলে আসার সময় ট্রাকটি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ট্রাকটি দ্রুত চোলক ট্রাকটি দ্রুত চালিয়ে পালিয়ে যায়। এলাকাবাসী সাকড়ে গাড়ি মোড়ের রাস্তায় এসে ড্রাইভারের শাস্তির দাবিতে বিক্ষোভ করেন।

খবর পেয়ে ঈশ্বরদী থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনণ আনেন । লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপতালের মর্গে পাঠানো হয়েছে। স্কুলের প্রধান শিক্ষক মুক্তার হোসেন এ ট্রাক চালকের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেছেন। স্কুলে শোকের ছায়া নেমে এসেছে।

পাবনার ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকী(বিপিএম,পিপিএম ) জানান, ট্রাকের হেলপার ড্রাইভারের পরিচয় পাওয়া জানা গেছে। তাদের গ্রেফতারের জন্য পুলিশ কাজ করছে।

প্রসঙ্গত :পাবনার ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় মুরাদ আলী প্রামাণিক (৪৫) নামে আহত এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন মঙ্গলবার রাতে মারা যান । এ নিয়ে ২৪ ঘন্টার ব্যবধানে সড়ক দুর্ঘটনায় শুধু ঈশ্বরদী সড়কেই ঝরে গেলো ২টি প্রাণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ