Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পূজামণ্ডপের নিরাপত্তায় ওয়ারী আ.লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ৬:১৪ পিএম

রাজধানীর ওয়ারী থানাধীন প্রায় ১২টি পূজামন্ডপ পরিদর্শন করেছেন ওয়ারী থানা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী আশিকুর রহমান লাভলু। থানা আওয়ামী লীগের পক্ষ থেকে প্রতিটি মন্দিরে সার্বিকভাবে সহযোগিতা ও নিরাপত্তার আশ্বাস তিনি। এ সময় বিভিন্ন ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মঙ্গলবার শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বিভিন্ন মন্দিরের পূজামন্ডপ পরিদর্শন করে ওয়ারী থানা আওয়ামী লীগের নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ারী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন, ৩৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খন্দকার মঈনুর রহমান জুয়েল ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এ সময় চৌধুরী আশিকুর রহমান লাভলু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে কাজ করে যাচ্ছে। ধর্ম-বর্ণ নির্বিশেষ সকলেই যার যার অধিকার নিয়ে স্বাধীনভাবে এদেশে বসবাস করবে। আমরা এখানে সবাই যার যার ধর্ম পালন করব। ধর্ম যার যার কিন্তু উৎসব সকলের। আমরা সব সময় সেটাই মানি। সকলে মিলে একসাথে দেশকে গড়ে তুলতে চাই। ইতিমধ্যে প্রধানমন্ত্রী নিরলস প্রচেষ্ঠায় প্রত্যেক ধর্মের উৎসবের সার্বজনীনতা বিশ্বের কাছে দৃষ্টান্ত স্থাপন করেছে।

ওয়ারী থানা আওয়ামী লীগের সভাপতি বলেন, রাজনীতিক প্রতিপক্ষ একটি মহল আমাদের সুনামনষ্ট করার জন্য নানা ধরণের ষড়যন্ত্র শুরু করেছে। এ জন্য সকল নেতাকর্মীদের সহনশীল ও ধৈর্যধারণ করে সকল ষড়যন্ত্র মোকাবিলার আহ্বান জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ