Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

লক্ষ্মীপুরে সাবেক জেলা ছাত্রলীগ নেতার পিটুনিতে স্বামী-স্ত্রী হাসপাতালে

লক্ষ্মীপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ৮:৩৭ পিএম

লক্ষ্মীপুরে সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশরাফুল আলমের পিটুনিতে আহত হয়ে এক ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ও তার স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বুধবার দুপুরে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের রামানন্দি গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন লাহারকান্দি ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) জাকির হোসেন মাসুদ ও তার স্ত্রী সুইটি বেগম। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে আহত অবস্থায় তাদের উদ্ধার করে। পরে তাদেরকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পিটুনিতে স্বামী-স্ত্রী দুইজনের শরীরের বিভিন্ন অংশে জখমের চিহ্ন রয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইউপি সদস্য জাকির হোসেন মাসুদ বলেন, বুধবার সকালে আমাদের পারিবারিক কবরস্থানের নিরাপত্তা দেয়াল নির্মাণের কাজ শুরু করি। এতে ছাত্রলীগ নেতা আশরাফুল আলমের বাবা বদরুল আলম ও তার ছোট ভাই নিশান এসে বাধা দেয়। খবর পেয়ে আশরাফ ও তার মেঝো ভাই খোরশেদ এসে আমাদেরকে লাঠিসোটা ও ক্রিকেটের স্টাম্প দিয়ে এলোপাতাড়ি পেটায়। স্থানীয়দের সহযোগীতায় আমরা হসপিটালে ভর্তি হই।

অভিযোগ অস্বীকার করে ছাত্রলীগ নেতা আশরাফুল আলম বলেন, আমাদের জমির উপরে তারা দেওয়াল নির্মাণ করছিল। এতে আমার বাবা ও ছোট ভাই বাধা দিলে তাদেরকে মাসুদ হেনস্তা করে। খবর পেয়ে আমি ঘটনাস্থল যাই। কিন্তু তাদেরকে মারধরের ঘটনা সত্য নয়।

লক্ষ্ণীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠিয়েছি। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। ঘটনাটি খতিয়ে দেখা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ