Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ভালোই জবাব দিচ্ছে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ৯:৪৬ পিএম

ইনিংসের প্রথম ৪০ ওভারে শ্রীলঙ্কার সংগ্রহ ছিল ৩ উইকেটে ২১৫ রান। স্কোরবোর্ড খুব সহজেই তিনশ ছুঁয়ে যাবে, এটাই ছিল প্রত্যাশিত। কিন্তু শেষ দশ ওভারে মোহাম্মদ আমির, শাদাব খান ও ওয়াহাব রিয়াজের বোলিংয়ে ছন্নছাড়া হয়ে যায় লঙ্কান ব্যাটিং। শেষ দশ ওভারে ৬ উইকেট হারিয়ে ফেলায় লঙ্কান ইনিংস থামে ৯ উইকেটে ২৯৭ রান।

এর আগে গতকাল করাচিতে সিরিজের তৃতীয় ওয়ানডে ম্যাচে প্রথমে টস জিতে ব্যাটিয়ের সিদ্ধান্ত নেয় সফরকারি শ্রীলঙ্কা। উদ্বোধনী ব্যাটসম্যান ধানুসা গুণাতিলিকার অনবদ্য ১৩৩ রানের ইনিংস বড় সংগ্রহের ভিত তৈরি করে দেয় সফরকারিদের। এছাড়া থিরিমান্নে ৩৬, বানুকা ৩৬ ও সানাকা ৪৩ রান করেন। পাকিস্তানের পক্ষে আমির নেন তিনটি উইকেট। এছাড়া একটি করে উইকেট তুলে নেন সিনওয়ারি, ওয়াহাব, শাদাব ও নওয়াজ।

২৯৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে পানি পানের বিরতির আগ পর্যন্ত ১৭ ওভারে পাকিস্তান তুলেছে ১১০ রান। আদিব ৬৭ ও ফখর ৪২ রানে অপরাজিত আছেন। জয়ের জন্য পাকিস্তানের প্রয়োজন আরো ১৮৮ রান।

তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেসে গেলেও দ্বিতীয় ম্যাচে জয় তুলে নেয় স্বাগতিক পাকিস্তান। সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে সরফরাজের দল।
সংক্ষিপ্ত স্কোর: শ্রীলঙ্কা-২৯৭/৯ (৫০ ওভার) (গুণাতিলিকা ১৩৩, ফার্নান্দো ৪, থিরিমান্নে ৩৬, পেরেরা ১৩, বানুকা ৩৬, জয়সুরিয়া ৩, সানাকা ৪৩, সিলভা ১০, সান্দাকান ০, প্রদিপ ১*; আমির ১০-০-৫০-৩, সিনওয়ারি ৮-১-৪১-১, ইফতেখার ৯-১-৪৩-০, ওয়াহাব ১০-০-৮১-১, শাদাব ৯-০-৫০-১, নওয়াজ ৪-০-২৪-১)



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

৩ নভেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ