Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে সোয়া কোটি টাকা ও ইয়াবাসহ আটক ৩

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি বাড়িতে অভিযান চালিয়ে নগদ এক কোটি ২৫ লাখ টাকা ও দুই হাজার পিস ইয়াবাসহ তিন জনকে আটক করেছে পুলিশ। 

গতকাল বুধবার ভোরে উপজেলার তারাব পৌরসভার রসুলপুর এলাকায় অভিযান পরিচালনা করে টাকা ও ইয়াবা উদ্ধারসহ তিন জনকে আটক করে। আটককৃতরা হলো, রসুলপুর এলাকার ইউনুছ মুধার ছেলে জামাল হোসেন, মোস্তফা কামাল ও প্রতিবেশী মানিক মিয়া।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, পুলিশের কাছে সংবাদ ছিলো রসুলপুর এলাকার একটি বাড়িতে বিপুল পরিমাণ টাকা ও ইয়াবা ট্যাবলেট রয়েছে। এ সংবাদের ভিত্তিতে জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদের নেতৃত্বে পুলিশ মধ্য রাতে রসুলপুর এলাকার ওই বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানকালে দুই হাজার পিস ইয়াবা ও ট্রাঙ্কের মধ্যে রাখা এক কোটি ২৫ লাখ টাকা উদ্ধার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বাড়ির মালিক জামাল হোসেন, মোস্তফা কামাল ও প্রতিবেশী মানিক মিয়াকে আটক করা হয়।

ওসি আরো জানান, জামাল হোসেন ও মোস্তফা কামালের বাড়ি বরিশাল জেলার উজিরপুর থানার ধাসুরা এলাকায়। আট বছর আগে তারা রসুলপুর এলাকায় জমি ক্রয় করে বাড়ি নির্মাণ করেন। তারা অবৈধ কয়েল কারখানা ও গরুর খামারের আড়ালে পাইকারী ইয়াবা ট্যাবলেটের ব্যবসা করে আসছিলো। শুধু তাই নয়, চার তলা বিশিষ্ট বাড়িসহ ৩টি বাড়ি রয়েছে তাদের। এদিকে সকাল ১০ টার দিকে গোলাকান্দাইল, বরাবো, যাত্রামুড়া এলকায় অবস্থিত জামাল হোসেন মালিকানাধীন কয়েল কারখানায় পুলিশ তালা ঝুলিয়ে দিয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ বলেন, আটক জামাল হোসেনের টাকার অবৈধ উৎস এবং এত টাকা কোথা থেকে এনেছে সে তথ্য দিতে পারেনি। রাতে একটি বড় ইয়াবার চালান আসছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবা ও নগদ ১ কোটি ২৫ লাখ টাকা সহ একজনকে আটক করা হয়েছে, তার বিরুদ্ধে মাদক মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে।

তিনি আরো বলেন, তার কয়েল ফ্যক্টরির ব্যবসার কোন বৈধ কাগজপত্র নেই আর এটির মাধ্যমে সে পরিবেশ দূষণ করছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। কাউকে ছাড় দেয়া হবেনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ