Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭, ২১ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

অতিমাত্রায় ঘুমের ট্যাবলেট সেবনে সেনবাগে কলেজ ছাত্রের মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৯, ১২:৩১ পিএম

সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়ন থেকে জয় চক্রবর্তী (২০) নামের এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় লাশের পাশ থেকে কয়েকটি ঘুমের টেবলেট ও খোসা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। নিহত জয় চক্রবর্তী বকশিরহাট এলাকার রতন লাল চক্রবর্তীর ছেলে। সে বেগমগঞ্জের জালাল উদ্দিন ডিগ্রি কলেজের ব্যবসা শিক্ষা শাখার একাদশ শ্রেণির ছাত্র।

নিহতের ভাই সঞ্জয় চক্রবর্তী জানান, স্থানীয় বকশিরহাট বাজারে ‘বসুন্ধরা ডিজিটাল স্টুডিও’ নামে তাদের একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে। গত মঙ্গলবার রাত ১১টার দিকে তার বাবাকে দোকানে চাবি দিয়ে বাজার থেকে আসি বলে বাড়ী থেকে বের হয়ে যায় জয়। এরপর থেকে তার মোবাইলটি বন্ধ ছিলো এবং সে বাড়ীতেও ফিরে আসেনি। বুধবার দিবাগত রাতে বাজারে গিয়ে তাদের দোকানে বাহিরে থেকে তালা দেখতে না পেয়ে তাদের সন্দেহ হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় দোকানের সাটার ভেঙে ভিতরে কম্পিউটার টেবিলের উপর জয়ের লাশ পড়ে থাকতে দেখে তারা।

সেনবাগ থানার ওসি মো. মিজানুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। ধারণা করা হচ্ছে, অতিমাত্রায় ঘুমের ওষুধ বা নেশাদ্রব্য সেবনের কারণে জয়ের মৃত্যু হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন