Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

চাঁদা না দেওয়ায় স্কুল ভবন নির্মাণ কাজ বন্ধ করে দিয়েছে দুর্বৃত্তরা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৯, ৪:০৩ পিএম

চাঁদা না দেওয়ায় স্কুল ভবন নির্মাণ কাজ বন্ধ করে দিয়েছে দূর্ব্যত্তরা। সন্ত্রাসীদের ভয়ে সংশ্লিষ্ট ঠিকাদার ও শ্রমিকরা এলাকা ত্যাগ করেছে। জানা গেছে, দাগনভূঁইয়া উপজেলার রামনগর কে এম সি উচ্চ বিদ্যালয়ের চারতলা ভবন নির্মাণ কাজের শ্রমিকদের মারধর করে মালামাল লুট ও কাজ বন্ধ করে দেয় সন্ত্রাসী চাঁদাবাজরা। হামলায় ৬ জন নির্মাণ শ্রমিক আহত হয়েছে।
নোয়াখালী জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অধীনে রামনগর কে এম সি উচ্চ বিদ্যালয় ভবন নির্মাণের কার্যাদেশ লাভ করে সুজন কন্সট্রাকশনের মালিক আবুল আজাদ সুজন। সংশ্লিষ্ট বিভাগের নির্দেশ মোতাবেক স্কুল ভবনের নির্মাণ কাজ শুরু করে। আজ (বৃহস্পতিবার) ভবনের ঢালাই কাজ শুরু করার কথা থাকলেও গতকাল (বুধবার) গভীর রাতে ১৪/১৫জনের একদল সন্ত্রাসী অস্ত্রশস্ত্র নিয়ে শ্রমিকদের উপর হামলা চালায়। এতে ৬ জন মারাতœক আহত হয়। পরে পুলিশ ও এলাকাবাসী আহত শ্রমিকদের উদ্ধার করে। হামলার পর সন্ত্রাসীরা ঠিকাদারের মালামাল লুট করে। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরন করা হযেছে। এব্যাপারে আজ বৃহস্পতিবার দাগনভূঁইয়া থানায় অভিযোগ দাযের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ