Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কউকের উচ্ছেদ অভিযানে ভেঙ্গে দেয়া হলো মনজুর প্লাজার কিছু অংশ

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৯, ৪:১৫ পিএম

অবৈধ স্থাপনার বিরুদ্ধে কউকের উচ্ছেদ অভিযানে ভেঙ্গে দেয়া হলো কক্সবাজার শহরের মনজুর প্লাজার কিছু অংশ।

গতকাল (০৩ অক্টোবর) দুপুর ১টা থেকে ৩টা পর্যন্ত কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু জাফর রাশেদ এর নেতৃত্বে জেলা পুলিশের সার্বিক সহযোগিতায় কক্সবাজার শহরের পানবাজার সড়কের মনজুর প্লাজায় মোবাইল কোর্ট এই উচ্ছেদ অভিযান
পরিচালনা করে।

এ সময় পানবাজার সড়কের হাজী মনজুরের মালিকানাধীন ঝুকিপূর্ণ ভবনটি ৪র্থ তলার নির্মাণ কাজ চলমান রাখায় ভেঙেদেয়া হয়। ইতোপূর্বে তাকে ঝুকিপূর্ণ ভবনের নির্মাণ কাজ বন্ধ রাখার জন্য বিভিন্ন ধারার নোটিশ প্রদান করা হলেও তা তারা মানেননি বলে জানা গেছে । তারপরও নির্মাণ কাজ চালিয়ে যাওয়ায় ওই ঝুকিপূর্ণ ভবনের কিছু অংশ ভেঙ্গে দেয়া হয়। এছাড়া নিরাপত্তার স্বার্থে উক্ত ভবনের দোকান মালিকদেরকে দোকান ছেড়ে দেয়ার জন্য ০১ (এক) মাসের সময় দেয়া হয় বলে কউকের পক্ষ থেকে জানানো হয় ।

এ ব্যাপারে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে: কর্নেল (অব:) ফোরকান আহমদ বলেন, পরিকল্পিত পর্যটন নগরী বাস্তবায়নে অবৈধ স্থাপনার বিরুদ্ধে কউকের অভিযান অব্যাহত থাকবে।

 

1Attached Images



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উচ্ছেদ অভিযান

১৮ অক্টোবর, ২০২২
২৫ ফেব্রুয়ারি, ২০২২
৩০ সেপ্টেম্বর, ২০২১
১৬ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ