Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিষপানে শাবি শিক্ষার্থীর মৃত্যু

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৯, ৪:৪৬ পিএম

ইঁদুরের বিষ খেয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী মৃত্যুবরণ করেছে। ওই শিক্ষার্থীর নাম বকুল দাস। তিনি বিশ্ববিদ্যালয়ের পলিটিক্যাল স্টাডিজ বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন আহমদ তার মৃত্যু বিষয়টি নিশ্চিত করেন। বকুল দাস শাহপরাণ হলে বি ব্লকের ১২০নং রুমের বাসিন্দা। তার বাড়ি হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার নওগাঁও গ্রামে।

হল সূত্রে জানা যায়, গতকাল বুধবার (২ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে নিজ কক্ষে বমি করতে থাকলে তার রুমমেটরা তাকে সিলেটের এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। তিনি আজ (৩ অক্টোবর) আনুমানিক সকাল ৭টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন আহমদ বলেন, গতকাল রাতে শাহপরাণ হলের এক শিক্ষার্থী আমাকে ফোন দিয়ে বলে তার রুমমেটের ফুড পয়জনিং হয়েছে। তখন তাকে ১৫ মিনিটের ভিতরে তাকে মেডিকেলে নিয়ে আসে। সে ইঁদুরের বিষ খেয়েছে এমনটি কাউকে জানায়নি। পরে চিকিৎসকরা তার মুখের লালা পরীক্ষা করে বিষয়টি নিশ্চিত করেন।

এ বিষয়ে জালালাবাদ থানা ওসি ওকিল উদ্দিন বলেন, একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ হস্তান্তর করা হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাবি

৪ ফেব্রুয়ারি, ২০২২
১৮ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ