Inqilab Logo

ঢাকা, শনিবার , ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ রবিউস সানি ১৪৪১ হিজরী

নারায়ণগঞ্জে শিশু ধর্ষণকারীর যাবজ্জীবন কারাদন্ড

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৯, ৫:৪০ পিএম

নারায়ণগঞ্জে ফিরোজ মিয়া (৩৪) নামে এক শিশু ধর্ষণকারীকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড প্রদান করেছে আদালত। বৃহস্পতিবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ শাহীন উদ্দীন আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করে। রায়ে আসামীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানার ৫০ হাজার টাকা আদায় করে ভুক্তভোগী শিশুর পরিবারকে দেওয়ার জন্য নির্দেশ দিয়েছেন আদালত।
দন্ডিত ফিরোজ মিয়া বরিশালের ডাকুয়া নারায়ণপুর এলাকার মৃত আমির হোসেনের ছেলে। সে পরিবার নিয়ে ফতুল্লা থানার ফরাজিকান্দা এলাকায় বসবাস করতো।
মামলার বরাত দিয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পাবলিক প্রসিকিউটর (পিপি) রকিব উদ্দিন বলেন, ২০১৫ সালের ১৪ মার্চ সকালে প্রতিবেশি ভাড়াটিয়া ফিরোজ মিয়া শিশুটিকে টিভি দেখার কথা বলে ডেকে তার ঘরে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় শিশুটির পরিবার ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করলে পুলিশ ফিরোজকে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যাবজ্জীবন কারাদণ্ড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ