Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৬ নভেম্বর ২০১৯, ০১ অগ্রহায়ণ ১৪২৬, ১৮ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে দুই গ্রুপের সংঘর্ষে ৭ জন আহত

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৯, ৬:০০ পিএম

ব্যাংকের বুথে টাকা জমা দেয়াকে কেন্দ্র করে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) দুই গ্র“পের মধ্যে সংঘর্ষে তিনজন গুরুতরসহ মোট ৬জন আহত হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে ক্যাম্পাসে চরম উত্তেজনা বিরাজ করছে।
আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার ২য় তলায় ব্যাংকের বুথের সামনে এই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বৃহস্পতিবার বিশ^বিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় ভর্তি ও ফরম পূরণের টাকা জমা দিতে আসে রসায়ন, রাষ্ট্রবিজ্ঞান, পরিসংখ্যান বিভাগসহ আরও কয়েকটি বিভাগের শিক্ষার্থীরা। টাকা জমা দেয়ার সময় লাইনো দাড়ানো নিয়ে বাকবিতন্ডা হয় রাষ্ট্রবিজ্ঞান বিভাগ ও পরিসংখ্যান বিভাগের কয়েকজন শিক্ষার্থীর মধ্যে। এক পর্যায়ে তা সংঘর্ষে রুপ নেয়। এ সময় ধাওয়া-পাল্টা ধাওয়ায় ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনায় ৭/৮ জন আহত হয়। আহতরা হলেন, বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের কাকন, রোহান, এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দীপু, শামীম ও রসায়ন বিভাগের একজন। আহতদের মধ্যে ৩ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারের কর্মরত ডাক্তার অলক কুমার জানান, আহতদের সবাইকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তাদের মধ্যে একজনের মাথায় গুরুতর আঘাত পেয়েছে এবং আরেকজনের নাকের ছিদ্র বন্ধ হয়ে গেছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে রংপুর মেডিকেলে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে আহত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ