Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

নেত্রকোনায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে ...

প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে এক বিতর্কিত নারীসহ তিনজন এলাকাবাসীর হাতে ধরা পড়ে ক্যামেরা ভাংচুরসহ চরম নাস্তানাবুদ হয়ে দৌড়ে পালিয়ে কোনো রকমে প্রাণে রক্ষা পেয়েছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার বিকালে নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার সাহ্তা ইউনিয়নের কমিউনিটি ক্লিনিকে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার বিকাল আনুমানিক ৩টার দিকে সাহ্তা কমিউনিটি ক্লিনিকে গিয়ে সেখানে কর্তব্যরত জনৈকা মহিলার কাছে নিজেদেরকে সাংবাদিক শান্তা ইসলাম, রাসেল ও ঝন্টু নামে পরিচয় দিয়ে তার বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ রয়েছে বলে ভয়ভীতি প্রদর্শন করেন। এক পর্যায়ে উক্ত মহিলার কাছে তারা মোটা অঙ্কের টাকা দাবি করেন। ক্লিনিকের কর্তব্যরত মহিলা স্থানীয় লোকজনের কাছে আগত তিন সাংবাদিকের বিরুদ্ধে তার সাথে অশালীন আচরণ ও টাকা দাবি করার বিষয়টি বলেন। বিপদ দেখে সাংবাদিক পরিচয় প্রদানকারীরা কেটে পড়তে চাইলে উত্তেজিত জনতা তাদের ধাওয়া করে উত্তম-মাধ্যম দেয় এবং ক্যামেরা ভাংচুর করে। এক পর্যায়ে দৌড়ে কোনো রকমে পালিয়ে তারা প্রাণে রক্ষা পান।
বারহাট্টা থানার অফিসার ইনচার্জ মোঃ সালেমুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই তিনজনই নেত্রকোনা জেলা শহরের সাতপাই রেলক্রসিং ও মইনপুর এলাকার বাসিন্দা। তাদের বিরুদ্ধে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে ...
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ