Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে ৬ সদস্যের মনিটরিং সেল গঠন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৯, ৬:৩৩ পিএম

রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে নির্বাচন পরিস্থিতি মনিটরিং এবং সার্বক্ষণিকভাবে যোগাযোগ রক্ষার জন্য জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের কেন্দ্রীয়ভাবে পার্টির ৬ সদস্যের একটি মনিটরিং সেল গঠন করেছেন। এই টিম জাতীয় পার্টির প্রার্থী রাহগির আল মাহি এরশাদের (সাদ) সকল নির্বাচনী যোগাযোগ, বিশেষ করে নির্বাচন কমিশন এবং পুলিশ প্রশাসনের সঙ্গে প্রয়োজনীয় যোগাযোগ রক্ষা করবে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর নেতৃত্বে এই মনিটরিং সেলের অপর পাঁচ সদস্য হচ্ছেন প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, আহসান আদেলুর রহমান, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু এবং মনিরুল ইসলাম মিলন।

কাল শুক্রবার (৪ অক্টোবর) থেকে নির্বাচনের ফল ঘোষণা পর্যন্ত এই টিম জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীর কার্যালয়ে অবস্থান করবে এবং সার্বক্ষণিকভাবে যোগাযোগ রক্ষা করবে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপনির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩
১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ