Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

বাড়ীতে একা পেয়ে গৃহবধূকে ধর্ষণ

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৯, ৭:০৫ পিএম

বাড়ীতে একা পেয়ে এক গৃহবধূকে ধর্ষণ করা হয়েছে। পাশের বাড়ির দুই দুর্বৃত্ত গতকাল বুধবার রাতে তাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ করেছেন ওই গৃহবধূ ও তার স্বজনরা। ধর্ষণে বাধা দেয়ায় দুর্বৃত্তরা গৃহবধূকে ব্যাপক মারধর করেছে।

আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে আত্মীয়-স্বজনরা অচেতন অবস্থায় ধর্ষিত গৃহবধূকে উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। ঘটনার খবর পেয়ে গলাচিপা থানা পুলিশ ধর্ষকদের গ্রেফতারে অভিযান শুরু করেছে।

হাসপাতালে চিকিৎসাধীন ওই গৃহবধূ (৩২) ও তার স্বজনরা সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, ওই গৃহবধূ তার স্বামী ও ছেলেমেয়েদের সঙ্গে ঢাকায় বসবাস করেন। দুর্গা পূজা উপলক্ষে সংখ্যালঘু পরিবারের ওই গৃহবধূ একা আগেভাগে গ্রামের বাড়িতে আসেন। বুধবার রাত আনুমান সাড়ে নয়টার দিকে গৃহবধূ ঘরের দরজা খোলা রেখে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হন। এ সুযোগে পার্শ্ববর্তী বাড়ির দুই দুর্বৃত্ত ঘরের মধ্যে ঢুকে লুকিয়ে থাকে। গভীর রাতে দুর্বৃত্তরা জোরপূর্বক তাকে পালাক্রমে ধর্ষণ করে। বাধা দিতে গেলে দুর্বৃত্তরা তার শরীরের বিভিন্ন স্থানে নখের আঁচর ও খামচে রক্তাক্ত জখম করে। এ সময় তারা ব্যাপক মারধরও করে গৃহবধূকে। এতে ওই গৃহবধূ অচেতন হয়ে পড়েন। সকালে তাকে আত্মীয়-স্বজনরা উদ্ধার করে। তিনি ধর্ষক দুর্বৃত্তদের চিনতে পেরেছেন বলেও অভিযোগ করেন।

গলাচিপা থানার ওসি আক্তার মোর্শেদ বলেন, গৃহবধূকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগ পেয়েই আসামিদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ। গৃহবধূর জবানবন্দী গ্রহণের উদ্যোগ নিয়েছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ