Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ছিনতাইয়ের দায়ে আটক ছাত্রলীগের দুই নেতাকে রক্ষায় তৎপর পুলিশ

প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর সায়েদাবাদ বাস টার্মিনালে এক ব্যবসায়ীর কাছ থেকে ৩৪ লাখ ২০ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ ঐ দুই ছাত্রলীগ নেতাকে আটক করেছে। মঙ্গলবার দিবাগত রাত ৮ টার দিকে বাস টার্মিনালে এক ব্যবসায়ীর কাছ থেকে ঢাকা মহানগর (দক্ষিণ) ছাত্রলীগের উপ-সম্পাদক রায়হান আহমেদ রিমেলের নেতৃত্বে ৪/৫ জন ছিনতাইকারী ৩৪ লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়।
পুলিশ জানায়, এ ঘটনার পরপর ভুক্তভোগী ব্যবসায়ী থানায় অভিযোগ করলে পুলিশ রিমেলকে আটক করে। পুলিশ জানিয়েছে, ছিনতাইয়ে নেতৃত্ব দেয় যাত্রাবাড়ী থানা ছাত্রলীগের সভাপতি মোফাখের ইসলাম। পুলিশ তাকেও আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনার পর রাতেই ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার শীর্ষ নেতারা যাত্রাবাড়ী থানায় উপস্থিত হয়ে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করছেন। ছিনতাইয়ের টাকা ফেরত দিয়ে ছাত্রলীগের ঐ দুই নেতাকে থানা থেকে ছাড়িয়ে আনার চেষ্টা চালাচ্ছে।
যাত্রাবাড়ী থানার ওসি আনিসুর রহমান বলেন, একজন ব্যবসায়ীর কাছ থেকে ৩৪ লাখ ২০ হাজার টাকা ছিনতাই হয়েছে। এ ঘটনায় রায়হান আহমেদ রিমেল নামে এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে। তবে বিষয়টি আরো তদন্ত করা হচ্ছে। এই ছিনতাইয়ের সঙ্গে কারা জড়িত। এখন ভুক্তভোগী ব্যবসায়ী থানায় কোন মামলা করেননি। ছিনতাইয়ের টাকা উদ্ধারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইয়ের দায়ে আটক ছাত্রলীগের দুই নেতাকে রক্ষায় তৎপর পুলিশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ