Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরকার উন্নয়ন করছে সোনার মানুষ গড়ার জন্য -আমির হোসেন আমু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

আ.লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু বলেছেন, বর্তমান সরকার উন্নয়ন করছে সোনার মানুষ গড়ার জন্য। আগামী দিনে বিভিন্ন ক্ষেত্রে দেশের যারা নেতৃত্ব দেবে, তাদেরকে সুশিক্ষিত করার দায়িত্ব নিয়েছে প্রধানমন্ত্রী। শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়তে চায়। এজন্য শিক্ষার্থীদের বিভিন্ন উপকরণ দরকার, প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে সেগুলো দেয়া হচ্ছে। ল্যাপটপ ও মাল্টিমিডিয়া প্রজেক্টর দিয়ে এই সেক্টরটির উন্নয়ন করা হচ্ছে। গত বুধবার বিকেলে ঝালকাঠি সদর উপজেলার তারুলী মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ উপলক্ষে বিদ্যালয় চত্বরে সুধি সমাবেশের আয়োজন করা হয়।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনিরের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা প্রশাসক মো. জোহর আলী, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, চেম্বার ও কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি সালাহউদ্দিন আহম্মেদ সালেক ও প্রধান শিক্ষক আকছেদ আলী খান। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে ভবনটি নির্মাণে দুই কোটি ৭৩ লাখ টাকা ব্যয় ধরা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমির হোসেন আমু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ