Inqilab Logo

ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

দুর্নীতিমুক্ত রাষ্ট্র গড়তে ভালো নীতির বাস্তবায়ন জরুরি -ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

 ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, দুর্নীতি ও ক্যাসিনোবাজ চরিত্রহীন নেতানেত্রীদের আনুগত্য পরিহার করে সর্বক্ষেত্রে কুরআন-সুন্নাহর নেতৃত্বকে গ্রহণ করতে হবে। দুর্নীতি দুঃশাসনমুক্ত কল্যাণরাষ্ট্র গড়ে তুলতে ভালো নেতার অধীনে ভালো নীতির বাস্তবায়ন ঘটাতে হবে। চলমান শাসন ব্যবস্থা মানুষের শান্তি ও কল্যাণ করতে ব্যর্থ হয়েছে। ইসলামী শাসন প্রতিষ্ঠা ছাড়া জাতির শান্তি ও মুক্তি নেই।

গতকাল বৃহস্পতিবার বিকেলে পুরানা পল্টনস্থ কার্যালয়ে চলমান রাজনীতি পর্যালোচনা শীর্ষক সভায় দলের মহাসচিব এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা দেলোয়ার হোসাইন সাকী, মাওলানা লোকমানাই হোসাইন জাফরী ও হারুন অর রশিদ প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, জাতি প্রতিহিংসা ও ধ্বংসের রাজনীতির অবসান চায়। দেশ স্বাধীনতার ৪৮ বছর অতিক্রম হলেও দেশবাসি কাঙ্খিত শান্তি ও মুক্তি পায়নি। তারা বলেন, ইসলামকে একমাত্র আদর্শ মানতে না পারলে শান্তি ও মুক্তি আশা করা যায় না।

হকার্স শ্রমিক আন্দোলনের সম্মেলন কাল
হকারদের ওপর জুলুম নির্যাতন বন্ধের দাবি এবং হকার উচ্ছেদের প্রতিবাদে হকার্স প্রতিনিধি সম্মেলন আগামীকাল শনিবার সকাল ১০টায় পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মুহাম্মদ আব্দুর রহমান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্নীতি

২০ অক্টোবর, ২০১৯
২৭ সেপ্টেম্বর, ২০১৯
২৬ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ