Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৬ ডিসেম্বর ২০১৯, ০১ পৌষ ১৪২৬, ১৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

নগরীতে নিজ বাসা থেকে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

 নগরীতে নিজ বাসা থেকে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের দাবি, বাসায় একা পেয়ে তাকে খুনের পর লাশ ঝুলিয়ে দেয়া হয়েছে। এ ঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি। তবে পুলিশ বলছে, মামলার তদন্ত শুরু হয়েছে।
বুধবার রাতে নগরীর বন্দর থানার দক্ষিণ-মধ্যম হালিশহর খান টাওয়ারের নিচতলার একটি ফ্ল্যাট থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। নিহত রেবেকা সুলতানা পলি (১৩) মালয়েশিয়া প্রবাসী ফিরোজ খানের মেয়ে। তার মা সিইপিজেডে একটি পোশাক কারখানায় চাকরি করেন। তাদের গ্রামের বাড়ি খাগড়াছড়ি জেলার গুইমারায়। নগরীর দক্ষিণ মধ্যম হালিশহর এলাকায় খান টাওয়ারের পাশে সিটি করপোরেশন পরিচালিত একটি স্কুলের ছাত্রী পলি।

পলির পরিবারের সদস্যরা জানান, ওই সময় বাসায় কেউ ছিল না। মা কর্মস্থলে আর বড় ভাই কলেজ ছাত্র রাসেল খান ছিল টিউশনিতে। টিউশনি থেকে ফিরে এসে রাসেল দেখতে পায় সিলিং ফ্যানের সাথে ওড়নায় বোনের লাশ ঝুলছে। ঘরের সামনের দরজা খোলা। দরজার সামনে পুরুষের পায়ের স্যান্ডেল পড়েছিল। পরিবারের ধারণা, ওই ব্যক্তি পলিকে খুন করে লাশ ঝুলিয়ে রেখেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা বন্দর থানার উপ-পরিদর্শক আবদুল্লাহ আল মামুন ইনকিলাবকে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে একজনকে সন্দেহভাজন আসামি করে থানায় এজাহার দায়ের করা হয়েছে। তারাও হত্যাকা-ের কারণ এবং হত্যাকারী সম্পর্কে স্পষ্ট কোন ধারণা দিতে পারেনি। লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্ত করা হয়েছে। মামলার তদন্ত শুরু হয়েছে বলেও জানান তিনি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ