Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার বোলিংয়ে জেতালেন সাকিব

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৯, ১২:১৪ এএম

 ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ভালো বোলিংয়ের ধারাবাহিকতা ধরে রেখেছেন সাকিব আল হাসান। প্রাথমিক পর্বে নিজেদের শেষ ম্যাচে বার্বাডোজ ট্রাইডেন্টসের জয়ে বড় ভূমিকা রেখেছে বাংলাদেশের অলরাউন্ডারের কার্যকর বোলিং। ব্যাট হাতে অবশ্য এ দিন ভালো কিছু করতে পারেননি সাকিব। গতপরশু ভোরে ত্রিনিদাদে ৪ ওভারে ২৫ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন সাকিব। ত্রিনবাগো নাইট রাইডার্সকে ৭ উইকেটে হারিয়েছে বার্বাডোজ। ব্যাট হাতে সাকিব ফিরেছেন ১৪ বলে ১৩ রান করে। তবে তার বুদ্ধিদীপ্ত বোলিংয়ে ত্রিনবাগো ৮ উইকেটে থামে ১৩৪ রানে।
রান তাড়ায় বার্বাডোজ এগিয়ে যায় অনায়াসেই। ওপেনিংয়ে জনসন চার্লস করেন ৪৭ বলে ৫৫, আরেক ওপেনার অ্যালেক্স হেলস ২৭ বলে ৩৩। এরপর তিনে নেমে সাকিব ভালো করতে না পারলেও জিততে সমস্যা হয়নি বার্বাডোজের। দুই ম্যাচ আগেও পয়েন্ট তালিকার তলানিতে থাকা বার্বাডোজ এই জয়ে উঠে এসেছে শীর্ষ দুইয়ে। ১০ ম্যাচে পাঁচ জয়ের বিপরীতে তাদের হার পাঁচটি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ