Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

দৌলতপুরে কলেজ ছাত্র ও শিশুর মৃত্যু

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ইমরান হোসেন (২৫) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ইমরান হোসেন দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের হৃদয়পুর গ্রামের মো. নাসির উদ্দিনের ছেলে এবং সে দৌলতপুর কলেজের অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী ছিল। ইমরান হোসেনের মৃতুর বিষয়টি নিশ্চিত করে তার চাচাতো ভাই লিপটন হোসেন জানান, গত তিন দিন আগে ইমরান ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে তাকে কুষ্টিয়া হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে ভর্তি হয়েছিল। সেখানে ইমরানের অবস্থার অবনতি হলে বুধবার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

অপরদিকে জ¦রে আক্রান্ত হয়ে অনু (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় কুষ্টিয়া হাসপাতালে নেওয়ার পথে মিরপুর এলাকায় তার মৃত্যু হয়। নিহত শিশু অনু উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের নাটনাপাড়া গ্রামের শাহীন আলীর মেয়ে।
নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, জ¦রে আক্রান্ত হয়ে প্রায় এক সপ্তাহ ধরে স্থানীয়ভাবে জ¦রের চিকিৎসা চলছিল অনুর। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বৃহস্পতিবার কুষ্টিয়া হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। এলাকাবাসীর ধারণা ডেঙ্গুতে আক্রান্ত হয়ে শিশুটি মারা গিয়ে থাকতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন