Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

কুমিল্লায় ভয়াবহ সড়ক দুর্ঘটনা: নিহত ৩, আহত ৩০

কুমিল্লা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৯, ৯:১৭ পিএম

কুমিল্লায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ড্রাম ট্রাকের সঙ্গে তিনটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে কমপক্ষে তিন জন নিহত হয়েছেন। ভয়াবহ এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৩০ জন। শুক্রবার বিকেলে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার দয়াপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সকলেই তিনটি বাসের যাত্রী বলে জানা গেছে।

নিহতদের একজন কুমিল্লা নগরীর বাগিচাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাজেদুর রহমান (৪৮)। তিনি সদর দক্ষিণ উপজেলার মধ্যম বিজয়পুর গ্রামের আবদুল মান্নানের ছেলে। নিহত বাকি দু’জনের মধ্যে এক জন চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বারইয়াডালা গ্রামের মৃত ছলিম উল্লাহর ছেলে রহিম উদ্দিন মানিক (৪২)। আর এক জনের পরিচয় পাওয়া যায়নি।

সদর দক্ষিণ মডেল থানা পুলিশের এসআই খাদেমুল বাহার জানান, বিকেল সাড়ে ৪টার দিকে মহাসড়কের দয়াপুর এলাকা দিয়ে ঢাকা অভিমুখে হানিফ, শাপলা ও শান্তি পরিবহনের তিনটি বাস যাচ্ছিল। এ সময় বিপরীতমুখী একটি ড্রাম ট্রাক ওই স্থান প্রথমে হানিফ পরিবহনের বাসের সঙ্গে ধাক্কা লাগে। পরে ওই বাসের পেছনে থাকা অপর দু’টি বাসেও একে একে ধাক্কা লেগে মহাসড়কের পাশের খাদে পড়ে যায়।

খবর পেয়ে সদর দক্ষিণ থানা, ময়নামতি হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। এ সময় ঘটনাস্থল থেকে দু’জনের মৃতদেহ উদ্ধার করা হয়। পরে হাসপাতালে আরো একজনের মৃত্যু হয়।

ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে এবং তিনজনের মরদেহ কুমেকের মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ