Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

উন্নয়নের নামে আ.লীগ নিদারুণ লোপাটে মেতেছে জাগপা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম



জাগপা’র সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান বলেছেন, উন্নয়নের নামে অর্থনীতি লোপাটের নিদারুণ বাণিজ্যে মেতেছে আওয়ামী লীগ। ওরা এখন ক্যাসিনো, টেন্ডার ও চাঁদাবাজের দলে পরিণত হয়েছে। সুতরাং লুটেরাদের দুর্নীতির টাকায় যাকাত কবুল হতে পারে না। দুর্নীতি বিরোধী অভিযানের নামে শাক দিয়ে মাছ ঢাকার অপচেষ্টা বন্ধ করে হোতাদের গ্রেফতার করুন। গতকাল আসাদগেটস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে ‘প্রধান স্মৃতি পরিষদ’ এর নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়ে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরকে স্বাগত জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, মনে রাখবেন দাদা ভেবে ইলিশ দিয়ে দিদি হিসেবে লাশ পেলেন। গত ১০ বছরে তারা বাংলাদেশ থেকে যা পেয়েছে তাদের আর প্রয়োজন নাও হতে পারে। তবে তিস্তার পানির ন্যায্য হিস্যা চাই। সীমান্ত হত্যা বন্ধ করতে হবে। তিনি শফিউল আলম প্রধানের স্মৃতিচারণ করে বলেন, দেশের এই মহাসংকটে শফিউল আলম প্রধানের শূন্যতা মানুষ অনুভব করছে।

এসময় উপস্থিত ছিলেন জাগপার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুর রহমান খান, সহ সভাপতি রাশেদ প্রধান, স্মৃতি পরিষদের সভাপতি আবু মোজাফ্ফর মো. আনাছ, সহ সভাপতি মো: হাসমত উল্লাহ, সাধারণ সম্পাদক শেখ জামাল উদ্দিন প্রমূখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন